শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহী নগরীতে ট্রাক চাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত

রাজশাহী নগরীতে ট্রাক চাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত

এসএম বিশাল: রাজশাহী নগরীতে ট্রাক চাপায় তিন জন মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন। আজ মঙ্গলবার সন্ধ্যা ৭ টার দিকে কোর্ট স্টেশন এলাকায় মহানগর আওয়ামীলীগ নেতা আজিজুল আলম বেন্টুর চেম্বারের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন,  কাশিয়াডাঙ্গা থানাধীন গুড়িপাড়া এলাকার মোঃ বাহাদুরের ছেলে মোঃ সাগর (২৩), ওই এলাকার মোঃ সম্রাটের ছেলে মাফিদুল ইসলাম (২৪) এবং একই  এলাকার মৃত মিঠুর ছেলে রকি।

স্থানীয়রা জানান, দ্রুতগতির ট্রাক বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলেই দুই যুবক নিহত হন।

এ ঘটনায় আরও একজন গুরুতর আহত হলে, তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনিও মারা যান। দুর্ঘটনায় নিহত তিনজনই মোটরসাইকেল আরোহী ছিলেন।

কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মনসুর আলী আরিফ বিষয়টি নিশ্চিত করে জানান, মোটরসাইকেলকে চাপা দিয়ে ট্রাক চালক ও হেলপার পালিয়ে যায়। পরে ট্রাকটিকে জব্দ করা হয়।

তিনি আরও জানান, এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে পাশাপাশি ট্রাক সংশ্লিষ্টদের আটকের কাজ করছে পুলিশ।

মতিহার বার্তা ডট কম  ০৬ জুলাই ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply